October 11, 2024, 7:30 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবার বৃষ্টির গানে মডেল তমা মির্জা

এবার বৃষ্টির গানে মডেল তমা মির্জা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বৃষ্টি নিয়ে গান অনেক শ্রোতারই পছন্দ। আর সেই গান যদি ভিডিও আকারে তৈরি করেন কোনো নির্মাতা তাহলে তো আর কোনো কথাই নেই। বৃষ্টি নিয়ে এমনই একটি গানে মডেল হয়েছেন চলচ্চিত্রের পরিচিত মুখ তমা মির্জা। এমনটিই জানালেন এই অভিনেত্রী। তমা মির্জা নতুন এই মিউজিক ভিডিও নিয়ে জানান, গত বছর গানটির শুটিং করেছি। তবে দীর্ঘ সময় পর ভিডিওটি প্রকাশ হলো।

গানের শিরোনাম ‘তোমার আকাশ’। সংগীতশিল্পী মোহাম্মদ শোয়েবের গানে আমার সঙ্গে সৌমিক আহমেদ মডেল হিসেবে কাজ করেছেন। গানটির ভিডিও গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশ হয়েছে। রোমান্টিক গানটির প্রথম লাইনগুলো হলো ‘আমার আকাশ মেঘে ঢাকা, সব চাওয়ায় তোমায় রাখা, মন কি যে চায়, বেঁধে রাখা দায়, আজ বরষায়, মন ভিজে যায়, হায়’। কাজটি করে বেশ ভালো লেগেছে আমার। গানটি প্রকাশের পর বেশ ভালো সাড়াও পাচ্ছি। ‘আমার আকাশ’ শিরোনামের গানটির কথাগুলো লিখেছেন গীতিকার আসিফ ইকবাল। গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন অটামনাল মুন। ভিডিওটি পরিচালনা করেছেন রাজ চিন্ময়ী।

Share Button

     এ জাতীয় আরো খবর